ফেনীর শীর্ষস্থানীয় মুরুব্বিগণ অসুস্থ। সকলের নিকট দোয়ার আবেদন।

ফেনীর ভাগ্যকাশে কালো মেঘের ছায়া,আতঙ্কিত সকল ওলামায়ে কেরাম ও ধর্মপ্রান মুসলমান।বিগত দুই বছরে ফেনীর কয়েকজন শীর্ষ মুরুব্বী আমাদের এতিম বানিয়ে চলে গেলেন মাওলার সান্নিধ্যে।সে ভারাক্রান্ত হৃদয়ের ব্যাথা দুরিবত না হওয়ার পূর্বে আবারো অসুস্থ হয়ে পড়েছেন বাকি শীর্ষস্থানীয় মুরুব্বীগন।
১| লালপোলের পীর সাহেব হুজুর হাকীমুল ওলামা আল্লামা মুফতী সাঈদ আহমদসাহেব খুবই অসুস্থ।ইতি মধ্যে ঢাকার কয়েকটি বড় বড় হাসপাতালে চিকিৎসা শেষে আশনিরুপ উন্নতি না হওয়াই হযরতের ওসীয়ত অনুযায়ী নিজ প্রতিষ্ঠান জামেয়া সোলতানিয়াতে নিয়ে আসা হয়েছে।এখন বিশেষ প্রয়োজনীয়তায় ফেনী আল কেমী হাসপাতালে আনা নেওয়া হচ্ছে।
২. ওলামা বাজার মাদ্রাসা শায়খুল হাদীস ও মুহতামিম বরেন্য আলেমেদ্বীন আল্লামা নূরুল ইসলাম আদিব সাহেব ও বিগত কয়েকদিন থেকে অসুস্থ হয়ে পড়েছেন, এখন ঢাকা শ্যামলী সেন্ট্রাল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
৩.এই দিকে ফেনী জেলার আরেক শীর্ষ মুরুব্বী ফুলগাজীর মূফতী হাবিবুর রহমান সাহেব ও বিগত কয়েকমাস যাবৎ খুবই অসুস্থ। এখন নিজ মাদ্রাসায় ও বাসায় অবস্থান করে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।
৪. ফেনী জামেয়া মাদানিয়ার নায়েবে মুহতামিম জনপ্রিয় ব্যক্তিত্ব মুফতী আহমদুল্লাহ সাহেব ও খবই অসুস্থ। ওনাকেও হাসপাতালে ও মাদ্রাসায় বার বার আনা নেওয়া করে চিকিৎসা করেতেছেন। এক কথা ফেনীর প্রায় শীর্ষ মুরুব্বীগন অসুস্থ অবস্থায় জীবন কাটাচ্ছেন।এখন আমাদের দায়িত্ব হল তাদের সুচিকিৎসা নেক হায়াতের জন্য কান্নাকাটি করে মহান প্রভুর দরবারে দোয়া করা।
আল্লাহ যেনো এই মুরুব্বীদের কে পরিপূর্ণ
সুস্থতার সাথে নেক হায়াত দান করেন,আমিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.