লা ইলাহা ইল্লাল্লার সাথে মুহাম্মাদুর রাসূল আল্লাহ বললে শিরক হয় এটি একটি কুফরি মতবাদ

চিনে থাকলে বলুন এটি কোন দেশের পতাকা??
যদি এখানে লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসূল আল্লাহ থাকতে পারে এখন যারা বলে লা ইলাহা ইল্লাল্লাহ এর সাথে মুহাম্মাদুর রাসূল আল্লাহ বললে শিরক হয় তাদেরকে বলুন প্রথমে সৌদি আরবের পতাকাতেও লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসূল আল্লাহ আছে আগে তাদেরকে গিয়ে বুঝান তারপর আমাদের।

এসব কথা যারা বলে আসলে তাদের মাথায় শিরক আতঙ্কের ভূত সওয়ার হয়েছে।
ইহুদি , খ্রিস্টানরাও লা ইলাহা ইল্লাল্লাহ মানে কিন্তু মুহাম্মাদুর রাসূল আল্লাহ মানেনা। শুধুমাত্র লা ইলাহা ইল্লাল্লাহ মানলে যদি মুমিন মুসলমান হওয়া যেত তাহলে পৃথিবীর সকল ইহুদি খ্রিস্টানরাও মুমিন মুসলমান হয়ে যেত। বাস্তবে তারা মুমিন মুসলমান নাকি কাফির?। ঠিক তেমনিভাবে যারাও ইহুদি খ্রিস্টানের মত লা ইলাহা ইল্লাল্লাহ এর সাথে মুহাম্মাদুর রাসূল আল্লাহ মানেনা তারাও কাফের।

এসব কথা যারা এদেশের সহজ সরল মুমিন মুসলমানকে বুঝাতে চাই তাদেরকে প্রথমে বলুন তোমরা আহলে হাদীস বলে নিজেদের দাবি কর কোন হাদিসে পাইলা লা ইলাহা ইল্লাল্লার সাথে মুহাম্মাদুর রাসূল আল্লাহ বললে শিরক হয়???

তোমরা সব সময় এদেশের আলেমদের নামে বদনাম রটাও একথা বল যে বাংলাদেশে কোরআন নাযিল হয়নি সৌদি আরবে কোরআন নাযিল হয়েছে তাই এদেশের মোল্লারা যা করে তা সব ভুল সৌদি আরব যা করে তাই ঠিক। তাহলে কালেমার ব্যাপারে তোমাদের যে বিরোধ তা প্রথমে সৌদি আরব গিয়ে বল তাদের পতাকায় লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসূল আল্লাহ একসাথে কেন??

যারা এসমস্ত ফেতনাবাজদের অন্ধ অনুস্বরণ করেন তাদের বলছি এমন কুফরি কথা বলার পরও আপনি কি তাদেরকে নিরাপদ মনে করেন??

কতবড় বাটপার হলে এমন কথা বলতে পারে চিন্তা করে দেখুন। এসমস্ত বাটপারদের বাটপারি গুলো মানুষের সামনে প্রকাশ্যে বুঝিয়ে দেয়া এদেশের হক্কানী ওলামায়ে কেরামের ইমানি দায়িত্ব। জনসাধারনকে সতর্ক করা আলেমদের দায়িত্ব বিবেক বিবেচনায় সংশোধন হওয়া তাদের নিজ দায়িত্ব। এসহজ কথাটি বুঝতে ব্যার্থ হলে তার দোষ আলেমদের নয় বরং নিজেকেই ধিক্কার দিন।

এদেশের হক্কানী আলেমগন কোরআন হাদীসের ভিত্তিতে জনসাধারনকে ইসলাম শিক্ষা দেয় মনগড়া কোন কথা বলে মানুষকে দ্বীন বুঝায়না। তবে হ্যা কিছু
টুপি দাড়ি জুব্বা ওয়ালা ভন্ড জাহেল মোল্লা আছে। এখন যদি আপনি কোনটা আসল আর কোনটা ভন্ড পার্থক্য করতে না পারেন তাহলে এ ব্যর্থতার ধিক্কার নিজেকেই দিন হক্কানী আলেমদের দোষারোপ করেন কেন??? এর সমাধান হচ্ছে নিজে কোরআন হাদিস শিক্ষা করা এবং নিজ পরিবারকে শিক্ষা দেয়া।

লা ইলাহা ইল্লাল্লার সাথে মুহাম্মাদুর রাসূল আল্লাহ মানলে শিরক হয় এটি একটি কুফরি মতবাদ। এমন কথা যারা বলে যতক্ষন পর্যন্ত তওবা করে লা ইলাহা ইল্লাল্লাহ মুহাম্মাদুর রাসূল আল্লাহ না বলছে ততক্ষন পর্যন্ত তারা আহলে হাদীস হোক আর যাই হোক মুমিন মুসলমান হতে পারেনা। বরং তারা আহলে বাটপার।

আল্লাহ আমাদেরকে এ সহজ বিষয়টি সঠিকভাবে বুঝার তৌফিক দান করুন। আমিন আমিন

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Pin It on Pinterest