Register Now

Login

Lost Password

Lost your password? Please enter your email address. You will receive a link and will create a new password via email.

হাসপাতালে গিয়ে আল্লামা বাবুনগরীর পাসপোর্ট পৌঁছে দিলেন সামরিক সচিব

হাসপাতালে গিয়ে আল্লামা বাবুনগরীর পাসপোর্ট পৌঁছে দিলেন সামরিক সচিব

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর পাসপোর্ট নিয়ে রাজধানীর বারডেম হাসপাতালে পৌঁছেছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবদিন।
আল্লামা বাবুনগরীর ব্যক্তিগত সহকারী এনামুল হাসান ফারুকী এই তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, ‘সন্ধ্যা নাগাদ প্রধানমন্ত্রীর সামরিক সচিব পাসপোর্ট নিয়ে হাসপাতালে পৌঁছান। তিনি নিজ হাতে আল্লামা বাবুনগরীর হাতে পাসপোর্ট তুলে দেন।’
প্রধানমন্ত্রীর সামরিক সচিব আল্লামা বাবুনগরীর সঙ্গে কুশল বিনিময় করেছেন এবং তার চিকিৎসা বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দিয়েছেন।
হাসপাতালে পৌঁছানের পর উপস্থিত উলামায়ে কেরাম ও কর্তব্যরত চিকিৎসক ও কর্মকর্তাগণ সামরিক সচিবকে অভ্যর্থনা জানান।
উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি আল্লামা জুনায়েদ বাবুনগরী গুরুতর অসুস্থ হয়ে ঢাকার খিদমাহ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার পায়ে অপারেশন হয়। আজ (২৯ জানুয়ারি) তাকে ঢাকার বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়।
তিনি হার্ট, কিডনি, প্রেসার ও বহুমুত্রসহ নানাবিদ রোগে আক্রান্ত। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু পাসপোর্ট না থাকায় তা এতোদিন সম্ভব হচ্ছিলো না।
অন্যদিকে আল্লামা বাবুনগরীর অসুস্থতার সংবাদে উদ্বেগ প্রকাশ করেছেন দেশের শীর্ষ উলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ মানুষ। তারা আল্লামা বাবুনগরীর সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছেন সরকারের কাছে।

সূত্র: কওমি ভিশন ডটকম