Question
অনেক বইতে দেখি সহবাসের সময় স্ত্রীর গোপনাঙ্গের দিকে দেখা জায়েজ নাই, এতে নাকি স্বামীর চোখের জ্যোতি কমে যায়। আমি সহবাস সম্পর্কিত এ ধরণের সকল বিধি নিষেধ, সকল মাসয়ালা মাসায়েল আর নিয়মগুলো জানতে চাচ্ছি।
in progress 0
45 mins 0 Answer 10 views নতুন মেম্বার

Question
পায়ূ সেক্স সম্পর্কে ইসলামের বিধান জানতে চাই স্ত্রীর পায়ুপথে সঙ্গম হারাম হওয়ার ব্যাপারে কি কোনো দলিল আছে? স্ত্রীর পায়ু পথে যৌন মিলন করা কি ইসলাম সমর্থন করে? করা যায়? বৈধতার বিষয়টি জানতে চাই। এ বিষয়ে অনেক কিছু শুনি। মাঝে মাঝে ...
in progress 0
1 hour 0 Answer 10 views নতুন মেম্বার

Question
অনেকেই মেডিটেশন করে নাকি সুবিধা পায়।আমিও মেডিটেশন করতে চাই।কিন্তু যেভাবে সবাই মেডিটেশন করে তা জায়েজ কিনা জানতে চাই? আর মোরাকাবা ও নাকি ইসলামিক মেডিটেশন? এর পদ্ধতি কি? মেডিটেশন করার প্রসেস জানতে চাই।
in progress 0
2 days 1 Answers 40 views নতুন মেম্বার

Question
সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নারী-পুরুষের অবাধ চ্যাটিং সম্পর্কে ইসলামের বিধান কী? বর্তমান সময়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ফেক আইডির কারণে অসংখ্য অঘটন ঘটছে। মানুষের ব্যক্তিগত পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে সাইবার অপরাধ দিন দিন বেড়েই চলেছে। অপরিচিত ছেলে-মেয়েদের মধ্যে ফেসবুক, টুইটার, গুগলেপ্লে, ইউটিউব, ...
solved 0
3 days 0 Answer 50 views নতুন মেম্বার

Question
দুনিয়ায় প্রত্যেক নতুন কাজে নিষেধমূলক কোনো শরিয়তসম্মত দলিল পাওয়া না গেল তা বৈধ। ফিকহের পরিভাষায় প্রত্যেক বস্তুর মৌলিকত্ব হল তা জায়েজ হবে। কিন্তু ফেসবুক টুইটারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যবহার করা যাবে কি?
in progress 1
3 days 0 Answer 26 views নতুন মেম্বার

Question
প্রশ্ন: লজ্জাস্থানে মুখ দেওয়া কি হারাম? প্রশ্ন: স্ত্রীর মুখে লিঙ্গ দেওয়া জায়েজ আছে কি? প্রশ্ন: বউয়ের যোনিতে কি মুখ দেওয়া যাবে? ইসলাম কি বলে যদি পারেন জানাবেন। প্রশ্ন: স্বামী তার স্ত্রীর যোনি এবং স্ত্রী তার স্বামী (পুরুষাঙ্গ+যোনি) চুষতে পারবে কি?
in progress 0
4 days 0 Answer 106 views নতুন মেম্বার

Question
ছেলেদের জন্য সব ধরনের স্বর্নের অলংকার পরিধান করা হারাম সেই বিধান কম বেশি সকলের জানা থাকে কিন্তু অনেককেই রুপার অলংকার পরিধান করতে দেখা যায়, সেক্ষেত্রে তার বিধান কি?
in progress 0
4 days 0 Answer 19 views নতুন মেম্বার

Question
আসসালামু আলাইকুম ! আমাদের দেশে ইভ্যালি সহ কিছু ই-কমার্স সাইট আছে । যারা بيع السلم - এর ভিত্তিতে নগদ টাকা নিয়ে বাকিতে কম দামে বেশি দামে পণ্য অফার করে । আর নির্ধারিত সময়ে মার্কেটে পণ্য পাওয়া না গেলে মূলধন ফেরত ...
in progress 0
Ahmad Juhaer 5 days 0 Answer 37 views